Friday 24th of May 2024

টেস্ট থেকে অবসর নিচ্ছেন মাহমুদউল্লাহ!

Daily Bangladesh Tribune »

মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে গুঞ্জন ছিল টেস্ট থেকে অবসরে যাচ্ছেন তিনি। সেই গুঞ্জন সত্যি হচ্ছে! বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সাদা পোশাক তুলে রাখার ইচ্ছের কথা জানিয়েছেন তিনি। যদিও এই ব্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

জিম্বাবুয়ের বিপক্ষে চলমান একমাত্র টেস্ট দিয়েই সাদা পোশাক তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দীর্ঘ ১৫ মাস টেস্ট দল থেকে উপেক্ষিত ছিলেন দেশের ইতিহাসের অন্যতম সফল এই ব্যাটসম্যান। তবে জিম্বাবুয়ের বিপক্ষে ফিরেই সেঞ্চুরি হাকিয়ে থামেননি সাইলেন্ট কিলার। খেলেন নিজের টেস্ট ক্যারিয়ারের সবোর্চ্চ ১৫০ রানের ইনিংস।

২০০৯ সালের ৯ জুলাই উইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেক হয় তার। তবে শেষ কয়েক বছর টেস্টে নিয়মিত নন রিয়াদ। হারারে টেস্টের আগে Latest সাদা পোশাকে ম্যাচ খেলেছিলেন পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডিতে ২০২০ সালের ফেব্রুয়ারিতে। জিম্বাবুয়ের বিপক্ষেও শুরুতে দলে ছিলেন না। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের ভোটে ভাগ্য সুপ্রসন্ন হয় তার। এবার আলোচনায় মাহমুদউল্লাহর অবসরের খবর।

শুক্রবার জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের তৃতীয় দিনের খেলা শুরুর আগে টিম মিটিংয়ে এমন নিজের অবসরের ইচ্ছে প্রকাশ করেন মাহমুদউল্লাহ। বাংলাদেশ বিসিবির একটি সূত্র জানিয়েছে, মান-অভিমান থেকে এমন প্রসঙ্গে আসতে পারে। এ নিয়ে তৃতীয় দিনের খেলা শেষে বোর্ড প্রেসিডেন্টে নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনা করবেন তিনি।

Write Your Comment Here

মন্তব্য করুন »